Uncategorized

শাকিব খান ও বুবলি সন্তানের আনুষ্ঠানিক খবর দিলেন

বাংলাদেশের চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলি দুজনই তাদের ভেরিফায়েড ফেসবুক পাতায় প্রায় অভিন্ন ভাষায় তাদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন।

তবে তাদের বিয়ে কবে হয়েছে এবং সন্তানের জন্ম কবে কোথায় হয়েছে সেসব নিয়ে কোন তথ্য তারা দেননি।

দুজনেই লিখেছেন, “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি”।

এর সাথে যোগ করে বুবলি লিখেছেন “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

আর শাকিব খান লিখেছেন, “শেহজাদ খান বীর আমার এবং বুবলির সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

শাকিব খান দুদিন আগে তার প্রথম সন্তান আব্রাহাম খান জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়েছিলেন।

এর আগে ২০১৭ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাস তার সাথে শাকিব খানের বিয়ের খবর প্রকাশ করেছিলেন টিভিতে সাক্ষাতকার দিয়ে এবং বলেছিলেন যে আব্রাহাম খান জয় তাদের সন্তান।

তার ঘোষণা অনুযায়ী, ২০০৮ সালের এপ্রিলে তাদের বিয়ে হয়েছিলো কিন্তু মিস্টার খানের ক্যারিয়ারের কথা চিন্তা করে সেটি গোপন রাখা হয়েছিলো।

পরে মিস্টার খান নিজেও বিয়ে ও সন্তানের কথা স্বীকার করে নিয়েছিলেন। কিন্তু পরে আবার তারা বিবাহ বিচ্ছেদেরও ঘোষণা দিয়েছিলেন।

অপু বিশ্বাস অবশ্য যখন টিভিতে শাকিব খানের সাথে গোপন বিয়ে ও সন্তান খবর দিয়েছিলেন, তখনই তিনি তখনকার উঠতি নায়িকা বুবলির সাথে মিস্টার খানের অন্তরঙ্গতার প্রসঙ্গটি তুলেছিলেন।

তবে শাকিব খান ও বুবলি এতদিন সে বিষয়ে কোন আনুষ্ঠানিক মন্তব্য করেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button